,

ইনাতগঞ্জের ছাবু মিয়া মিথ্যা মামলা থেকে খালাস পেলেন

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের মিয়াধন উল্লাহর দায়ের করা সিআর ৪১৭/১৯ মামলা থেকে খালাস পেয়েছেন ছাবু মিয়া গং। উক্ত মামলায় আদালতে প্রমাণিত না হওয়ায় মামলা থেকে খালাস পেলেন তারা। প্রায় ৩ বছর আগে মিয়াধন আদালতে সিআর ৪১৭/১৯ মামলাটি দায়ের করেন আরাফাত উল্লা গং এর বিরুদ্ধে। অভিযোগ গঠনের পর থেকে প্রায় ৩ বছরের বেশি সময় চলমান ছিল মামলাটি।
নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের মৃত উস্তার উল্লাহর পুত্র মোঃ মিয়াধন উল্লাহ মামলা দায়ের করেন একই গ্রামের মৃত শরীফ উল্লার আরাফত উল্লা ও মৃত ছাইম উল্লাহর পুত্র ছাবু মিয়া গংদের বিরুদ্ধে।
আসামীদের বিরুদ্ধে অভিযোগ গঠনের প্রাথমিক উপাদান বিদ্যমান না থাকায় The Code of Criminal Procedure ১৮৯৮ এর ২৪১ (অ) ধারা অনুসারে আসামীদেরকে অত্র মামলার দায় হতে অব্যাহতি প্রদান করেন বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিচার আদালত। মামলা থেকে অব্যাহতি পাওয়ার পর এ প্রতিনিধিকে ছাবু মিয়া জানান মিয়াধন মিয়া একজন মামলা বাজ। আমাদেরকে যড়যন্ত্রমূলক মিথ্যা দিয়ে হয়রানি করার জন্য ওই মামলা দায়ের করেছিল। এছাড়াও এলাকার বিভিন্ন মানুষের উপরও মামলা দিয়ে হয়রানি করার অব্যাহত অভিযোগ রয়েছে। আমরা ন্যায় বিচার পেয়েছি। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে মামলা সাজানো হয়েছিল। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে মামলায় হাজিরা দিতে প্রবাস থেকে আসতে হয়েছে এতে আমি লক্ষ লক্ষ টাকা ক্ষতিগ্রস্থ হয়েছি। এছাড়াও মামলাবাজ মিয়াধনের কাছে আপন ভাই, ভাতিজা, ভাতিজীসহ আশে পাশে মানুষগুলো তাহার অত্যাচারে অতিষ্ঠ।


     এই বিভাগের আরো খবর